Breaking News

ভ্রাম্যমাণ প্রাণিসম্পদ পণ্য বিক্রয় দৈনিক ৪০ কোটির বেশি হওয়াতে অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারিদের অভিনন্দন।

ভ্রাম্যমাণ প্রাণিসম্পদ পণ্য বিক্রয় দৈনিক চল্লিশ (৪০) কোটির বেশি হওয়াতে প্রাণিসম্পদ অধিদপ্তরের সকল কর্মকর্তা কর্মচারিদের অভিনন্দন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মানিত
সচিব জনাব রওনক মাহমুদ মহোদয় মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন অধিদপ্তর ও সংস্থার প্রধানদের সাথে আজ ১৪ মে ২০২০ জুম মিটিং করেন।

মিটিং এর শুরুতে ভ্রাম্যমাণ মার্কেটে প্রাণিসম্পদ পণ্য তথা দুধ, ডিম, মাংস বিক্রয় নিয়মিতভাবে দৈনিক চল্লিশ (৪০) কোটি টাকা এর উপরে হওয়ায় সচিব মহোদয় প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়কে আন্তরিকভাবে ধন্যবাদ দেন এবং এ জন্য সকল কর্মকর্তাকে করোনার ক্রান্তিকালিন সময়ে আন্তরিকভাবে কাজ করার জন্য শুভেচ্ছা জ্ঞাপন করেন। সচিব মহোদয় বলেন তিনি নিজে প্রতিদিন বিক্রির তথ্য ও সকল বিষয় তদারকি করেন।

ভ্রাম্যমাণ মার্কেটে মাছ বিক্রয় দৈনিক প্রায় আট (৮) কোটি টাকা হওয়ায় মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়কেও ধন্যবাদ দেন।

এসময় সচিব মহোদয় উৎপাদন যেনো কোনভাবেই ক্ষতিগ্রস্ত না হয় এবং ব্যাক্তিগত নিরাপত্তা যেনো বিপন্ন না হয় সেজন্য সামাজিক দুরত্ব বাজার রেখে সর্বোচ্চ সতর্কতার সাথে সকল কার্যক্রম চালিয়ে যেতে বলেন।

তিনি যে সব যায়গায় বাহিরের মানুষ বেশি আসে সেখানে ডিজইনফেকটেন্ট টানেল বসাতে বলেন।

এরপরও যদি কেউ আক্রান্ত হন তবে সাথে সাথে তাকে জানাতে বলেন এবং আক্রান্ত ব্যাক্তির সর্বোচ্চ সহায়তার নিশ্চয়তা দেন। তিনি জানান আক্রান্ত ব্যাক্তির পাশে তিনি নিজে ও মন্ত্রনালয় সবসময় পাশে থাকবেন। সচিব মহোদয় ব্যক্তিগত ভাবে টেকনাফের করোনা আক্রান্ত প্রানিসম্পদ কর্মকর্তা সাজ্জাদ হোসেনের সাথে সাথে কথা বলেছেন এবং সার্বিক খোজ খবর রাখার কথা নিশ্চিত করেছেন।

এসময় তিনি সকল অগ্রাধিকার প্রকল্পের কাজ বাস্তবায়ন যেন না পিছায় সে ব্যাপারে জোরদার ব্যবস্থা গ্রহন করতে বলেন এবং সকল কার্যকলাপের ব্যাপক প্রচারের উৎসাহ প্রদান করেন।
এ সময় তিনি মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে এবং চলমান কার্যক্রম পরিচালনায় প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
অনুষ্ঠানে এ সময় মৎস্য অধিদপ্তর, বিএলআরআই, বিএফআরআই সহ অন্যান্য সংস্থার প্রধানগণ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

About admin

Check Also

বইঃসহজে রোগ নির্ণয় ও চিকিৎসা (লেয়ার,ব্রয়লার ও সোনালী)।বইটি কেমন জানতে ভিজিট করুন এবং সূচী দেখুন।

সহজে রোগ নির্ণয় ও চিকিৎসা (লেয়ার,ব্রয়লার ও সোনালী) ডা মো সোহরাব হুসান (ট্রেইনার এবং পোল্ট্রি …

Leave a Reply

Your email address will not be published.

Translate »
error: Content is protected !!